মেসির বিয়ে আগামীকাল

আগামীকাল সকালেই শুরু হচ্ছে আর্জেন্টিনার ফুটবলার মেসির বিয়ে। ছোটবেলার বান্ধবী আর প্রায় নয় বছরের একান্ত বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন লিওনেল মেসি।

পুরো আর্জেন্টিনাই যেন মেসির বিয়ে নিয়ে উথালপাতাল। এই বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনাকারী বারবারা দিয়েজও বেশ বিখ্যাত। আর্জেন্টিনার প্রেসিডেন্ট মরিসিও মাক্রির ঘনিষ্ঠ এক মিত্রের স্ত্রী তিনি। ফুটবল আর রাজনীতি যেখানে সমান্তরালে চলে, সেই আর্জেন্টিনায় ব্যাপারটা এমনই হওয়ার কথা! বিয়েতে গান গাইবেন মেসির ঘনিষ্ঠ বন্ধু ও আর্জেন্টিনা দলের সতীর্থ সার্জিও আগুয়েরোর স্ত্রী কারিনা।

মেসির বিয়েতে আসছেন ফুটবল ও শোবিজ জগতের অনেক তারকা। দক্ষিণ আমেরিকারই কয়েক দশকের সেরা বিয়ের অনুষ্ঠানের স্বীকৃতিই যেন পাচ্ছে এ বিয়ে। প্রায় ৬০০ লোকের সমাগম ঘটতে যাচ্ছে এই বিয়েতে।বিয়ে বাড়ি’র ভোজ কেমন হতে চলেছে। এমন প্রশ্ন উঠতেই পারে। স্প্যানিশ খাবার থেকে আর্জেন্টাইন ঐতিহ্যবাহী রেসিপি সবই থাকবে। থাকছে জাপানি খাবার সুশি।

মেসি ও তার হবু স্ত্রী আন্তোনেলা জানিয়েছেন, যার যা উপহার দেয়ার ইচ্ছা তা যেন মেসি ফাউন্ডেশনের নামেই দান করেন। যা বিভিন্ন পিছিয়ে থাকা শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও খেলা’র জন্য ব্যবহার করা হবে।

 

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password