বাসের টিকিট না পেয়ে সিমেন্টের ট্রাকে চড়ে নিহত ১৭

বাসের টিকিটি না পেয়ে সিমেন্ট বোঝাই ট্রাকে করে বাড়ি যাওয়ার পথে নিহত হলেন ১৭ জন। ঘটনাটি ঘটেছে রংপুরের পীরগঞ্জে। পীরগঞ্জ উপজেলায় সিমেন্টবাহী ট্রাকটি উল্টে একই পরিবারের ৪ জনসহ ১৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরোও ১৮জন। এদের মধ্যে ১১ জনকে গুরুতর আহত অবস্থায় ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে নিহতদের মধ্যে ৪ জনের নাম জানা গেছে এরা হলেন আলমগীর তার শ্যালক দেলোয়ার চাচাতো ভাই সাদ্দাম ও মুনির এদের সকলের বাড়ি লালমনিরহাট জেলার কালিগজ্ঞ উপজেলার চাপারহাট গ্রামে।

কালীগঞ্জ থানার ওসি মকবুল হোসেন জানান, তারা বাসের টিকিটি না পেয়ে সিমেন্ট বোঝাই ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন। নিহত সবাই শ্রমিক। ঈদের ছুটিতে তারা বাড়ি যাচ্ছিলেন। তাদের অধিকাংশ গার্মেন্টস ও নির্মাণ শ্রমিক বলে জানা গেছে। এর বেশি তিনি জানেন না বলে জানান।

দুর্ঘটনায় আহত ময়না বেগম জানান তিনি তার স্বামী মমিনুল ও ৩ দেবরসহ একই পরিবারের ৫ জন ঢাকায় গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করে। তারা ঈদ উদযাপন করতে ঢাকা থেকে তাদের বাড়িতে আসছিলেন।

তারা বাড়িতে আসার জন্য সেখানে ট্রাকে ওঠে। এদের মধ্যে ৭ জন মহিলা ছিলেন। ট্রাকটি দ্রুত বেগে আসার সময় ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে নিজে নিজেই মহাসড়কে উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password