আশেক এর নতুন মিউজিক ভিডিও `দেয়ালের ওপারে’

প্রতিভাবান সংগীত শিল্পী এবং সংগীত পরিচালক আশেক মানজুর তিন বছর বিরতির পর নতুন গানের ভিডিও নিয়ে এই ঈদে হাজির হতে যাচ্ছেন দর্শকদের সামনে। নাফিস এর কথায় ‘দেয়ালের ওপারে’ শীর্ষক এই গানটির ভিডিও ধারণ সম্প্রতি সম্পন্ন হলো কলকাতার বর্ধমান হাউসে যেখানে ইতিপূর্বে অমিতাভ বচ্চন এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পিকু’ চলচ্চিত্রের দৃশ্যধারণ হয়েছিল।

আশেক জানান ‘যাযাবর’ চলচ্চিত্রের সংগীত পরিচালনা এবং নিজের নতুন রেকর্ডিং ষ্টুডিও নিয়ে ব্যস্ততার জন্য এই এই দীর্ঘ বিরতির পর তিনি শ্রোতা-দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন। উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় থাকা `যাযাবর’ চলচ্চিত্রে আশেক এর সুর ও সংগীতে গান গেছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা, অনুপম রায়, অন্বেষা এবং বাংলাদেশের অ্যান্ড্রু কিশোর, মমতাজ সহ আরো অনেকে।

নতুন গান ‘দেয়ালের ওপারে’ সম্পর্কে জানতে চাইলে আশেক জানান দুঃখ, রোমান্টিকতা, না পাওয়ার আকৃতি সব মিলিয়ে ভিন্নধর্মী কথার এই গানটি শ্রোতাদের ভালো লাগবে বলেই তার বিশ্বাস। পাশাপাশি বাড়তি পাওনা হিসাবে থাকছে কলকাতার বাংলা চলচ্চিত্রের সুঅভিনেত্রী ও গ্ল্যামার গার্ল মালবিকা যিনি আশেকের সহশিল্পী হিসেবে মিউজিক ভিডিওটিতে কাজ করেছেন।

আশেক বলেন, মালবিকা এই প্রথমবার বাংলাদেশের কোনো শিল্পীর মিউজিক ভিডিওতে কাজ করলো। চোরাবালি, মিস্টার ফান্টুস ইত্যাদি চলচ্চিত্রে মালবিকার কাজ আমার ভালো লেগেছে বলেই ওকে দিয়ে কাজটা করলাম. পাশাপাশি বর্ধমান হাউস এবং কলকাতার দৃষ্টিনন্দন পরিবেশে দৃশ্যধারণ ভিডিওটিতে নতুন মাত্রা যোগ করেছে।

গানটির ভিডিওর ডিওপি হিসেবে কাজ করেছেন কলকাতার রোজ আলম এবং ভিডিও নির্দেশনায় ছিলেন জাফরুল হাসান লিমন। 3P প্রোডাকশন এর ঈদ আয়োজন হিসেবে ‘দেয়ালের ওপারে’ শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password