ঈদে সাগরের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টিকেট’

ঈদ। আর এই সময় ‘টিকেট’ যেন সোনার হরিণ। একটি টিকেটের জন্য একজন মানুষ কতটা অসহায় হতে পারে তা দেখতে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘টিকেট’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন নবীন নির্মাতা নাজিম বিন শাওন।

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাগর আহমেদ। এর আগে ‘শেষ চুম্বন’ নামে একটি ছবিতে এবং অভিনেত্রী টয়ার সঙ্গে ‘রূপ’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন এই অভিনেতা। এবার নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সাগর আহমেদ বলেন, এর আগে ‘রূপ’ ও ‘হূদয়ের আয়না’ নামে দুটি স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছি। তবে ‘টিকেট’ এর কাহিনীটা আমার কাছে চমত্কার লেগেছে। আমার বিপরীতে কাজ করেছেন জাফিয়া হক। আমার বিশ্বাস, ঈদে এই স্বল্পদৈর্ঘ্যটি দর্শক পছন্দ করবেন।

পরিচালক নাজিম বিন শাওন বলেন, ‘টিকেট’ শুধু একটি স্বল্পদৈর্ঘ্য বললে ভুল হবে, এটি আমাদের ঢাকা শহরের গল্প। এটি একটি নিম্ন মধ্যবিত্ত মানুষের গল্প, এই মানুষগুলো যে সমাজ পরিবেশ পরিস্থিতির কাছে কতটা অসহায় সেটি দেখানোর চেষ্টা করেছি আমি। এটি একটি মৌলিক গল্প। এম এম প্রোডাকশনের প্রযোজক কামরুজ্জামান মিলু ভাই অনেক সাহায্য করেছেন। এর আগেও কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পরিচালনা করেছি আমি। তবে এই কাহিনীটা আমার নিজের লেখা।

এখানে যারা কাজ করেছেন প্রত্যেকে তার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছেন। এম এম ইন্টারটেইনমেন্টের ব্যানারে করা এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমরান হোসেন এবং রবি। ঢাকার সদরঘাট, কমলাপুর স্টেশন এবং মোহাম্মদপুরে এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। এরই মধ্যে প্রকাশ হয়েছে এর ফাস্ট লুক। ঈদের আগে দর্শকরা এটি এম এম ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password