বাদশাহোর টিজারে পারদ চড়ালেন ইমরান-সানি

 

সুলতান মির্জা হয়ে পর্দায় এসেছিলেন অজয় দেবগন। যে রকম মেজাজে তিনি রুপালি পর্দা শাসন করেছিলেন তাতে মন্ত্রমুগ্ধ ছিল দর্শক।প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর এক নির্দেশেই সারা দেশে তৈরি এক অস্থির পরিস্থিতি। এ সময়ই এক রাজ্য থেকে অন্য রাজ্যে সোনা বয়ে নিয়ে যেতেন সেনারা। আর তাঁদের চোখের সামনেই তা লুট করত ছয় গ্যাংস্টার। ছবির কাহিনীর মোটামুটি এ রকমই, ইঙ্গিত মিলল টিজারে। ছয় গ্যাংস্টারের জীবনই এ ছবির উপপাদ্য।

খানিকটা সে ছায়া নিয়েই ফের গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সম্প্রতি মুক্তি পেল তাঁর বাদশাহো ছবির টিজার। মিলন লুথারিয়ার এ ছবির প্রেক্ষাপট জরুরি অবস্থা।

এই ভূমিকায় দেখা যাবে, অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়ানা ডিক্রজ, এশা গুপ্তা, বিদ্য জামওয়াল ও সঞ্জয় মিশ্রকে। টিজারে তাঁদের লুকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পরিচালক। তবে এ টিজারের তুরুপের তাস নিঃসন্দেহে সানি লিওন। ছবিতে যে তাঁকে দেখা যাবে, এর আগে তা ঘুণাক্ষরেও জানা যায়নি। যদিও ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে টিজারেই উষ্ণতার পারদ চড়িয়ে দিলেন সানি। প্রত্যাশামতোই তুখোড় অভিনয়, অ্যাকশন আর সানির লাস্যে মজতে অপেক্ষায় থাকবে দর্শক। ছবিমুক্তি ১ সেপ্টেম্বর।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password