হিজাবিস্তা| ফ্যাশনিস্তার সফল উদ্যোগ

হিজাবিস্তা| ফ্যাশনিস্তা সোশ্যাল মিডিয়ায় ফেসবুক জনপ্রিয় নারী গ্রুপগুলির মধ্যে একটি হিসাবে আবির্ভূত হয়েছে। এই গ্রুপ মার্চ ২০১৫ সালে নির্মিত হয়েছিল, Namrata খান (প্রতিষ্ঠাতা) দ্বারা মেয়েদের সম্প্রদায় নির্মাণ একটি সহজ ধারণা সঙ্গে। সময় এর সাথে সাথে এই গ্রুপ প্রত্যাশা থেকে বড় হত্তয়া শুরু করল।

এটি (নম্রতা খান, মারিয়া ) প্রশাসকের কঠোর পরিশ্রম জন্য সম্ভব যে দলীয় কর্মকাণ্ড এবং কোনও প্রতারণাপূর্ণ ঘটনার কঠোরভাবে নিরীক্ষণ হয়েছে। ধীরে ধীরে এটি এমন একটি পরিবার হিসাবে বেড়ে ওঠে যেখানে মেয়েরা তাদের দৈনন্দিন কাজকর্ম এবং সম্ভাব্য সমাধানগুলি পেতে সমস্যাগুলি শেয়ার করতে নিরাপদ ছিল। পরে হিজাবিস্তা| ফ্যাশনিস্তা ভার্চুয়াল জগতের বাইরে যাত্রা শুরু করে এবং শারীরিকভাবে তার সদস্যদের সাথে সংযুক্ত হওয়ার জন্য কিছু গেট টুগেদার এর ব্যবস্থা করতে শুরু করে।

এই কাজ করে, বিভিন্ন ব্যাকগ্রাউন্ড থেকে মানুষ একে অপরের খুব ভাল জানতে শুরু করে। এখন পর্যন্ত এটি জনপ্রিয়তার সাহায্যে এই উদ্যোক্তা নারী উদ্যোক্তাদের তাদের ব্যবসা ভাগ করে নিতে এবং শ্রোতাদের একত্রিত করতে সাহায্য করার ক্ষেত্রে অত্যন্ত সফল হয়েছে। তাদের কার্যক্রম বিভিন্ন সেলিব্রিটি এবং উদীয়মান ব্র্যান্ডের স্বার্থ জড়িত আছে। হিজাবিস্তা |

দাতব্য প্রতিষ্ঠান এবং বিভিন্ন সহায়ক উদ্দেশ্যে দান সংগ্রহ করতে ফ্যাশনিস্তাও সক্রিয়। এখন পর্যন্ত তারা ক্যান্সার রোগীদের জন্য এবং সদস্যদের প্রয়োজন যারা তাদের সদস্যদের সাহায্য করে অসংখ্য দান করেছেন। শেষ ইভেন্ট ছিল ইফতার পার্টি যেখানে বিভিন্ন মহিলা আইকন এবং সেলিব্রিটিদের আমন্ত্রণ জানানো হয়েছিল। একটি সুন্দর সমাবেশ গ্রুপ এর উদ্দেশ্য লালন করা ব্যবস্থা ছিল। এই প্ল্যাটফর্মে দক্ষতার সাথে কিছু পৃষ্ঠপোষককে উৎসাহিত করার জন্য ব্যবহৃত হয় যারা তার উপস্থিত সদস্যদের কাছে উপহার দেয় এবং একটি সহায়তা সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password