কারিনা বনাম মিরার লড়াই!

মিরা রাজপুত হলেন বলিউড সুপারস্টার শহিদ কাপুরের স্ত্রী। নিজের সাবেক প্রেমিকের স্ত্রীর সঙ্গে এখন লড়াইয়ে নেমেছেন কারিনা। এখন দুজনের মধ্যে চলছে ফিটনেসের ঠান্ডা লড়াই। মিরা আর কারিনা দুজনেই সদ্য মা হয়েছেন।

গত বছরের ২৬ আগস্ট মিরার কোলজুড়ে আসে মিশা। আর এদিকে সাইফিনার (সাইফ ও কারিনার) আদরের সন্তান তৈমুর নবাব খানদানে আসেন গত বছরের ২০ ডিসেম্বর। মিশার জন্মের চার মাস পরেই তৈমুরের জন্ম। এখন দুই সেলিব্রেটি মা ব্যস্ত বাড়তি ওজন ঝরিয়ে আগের অবস্থায় ফিরে যেতে। তাই দুজনই এখন রীতিমতো ঘাম ঝরাচ্ছেন।

তৈমুরের জন্মের পরপরই এক বই প্রকাশনার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘যব উই মেট’খ্যাত অভিনেত্রী। সঙ্গে ছিলেন তাঁর ডায়েটেশিয়ান ঋজুতা দিওয়েকর। নবাব খানদানের বেগম বলেন, আমি যত তাড়াতাড়ি সম্ভব বাড়তি ওজন ঝরিয়ে আবার জিরো ফিগারে ফিরতে চাই। তাই ডেলিভারির পরপরই তৈমুরকে সঙ্গে নিয়ে হাসপাতালের করিডরে হাঁটতে থাকি।

তবে তাঁর ডায়েটিশিয়ান ঋজুতা এ ব্যাপারে মৃদু আপত্তি জানান। তিনি বলেন, দ্রুত নয়, ধীরে ধীরে বিজ্ঞানসম্মত উপায়ে ওজন ঝরাতে হবে। কারিনা ঋজুতার পরামর্শমতোই চলছেন। আর তার ঝলক তাঁর ফিগারেই পাওয়া যাচ্ছে। তবে এই দৌড়ে পিছিয়ে নেই শহিদ জায়া মিরাও। স্বামীর সাবেক প্রেমিকাকে এই লড়াইয়ে রীতিমতো টক্কর দিচ্ছেন তিনি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password