বৃষ্টির জন্য আজ আপাতত খেলা বন্ধ

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাটিং করছে নিউজিল্যান্ড। বার্মিংহামের এডজবাস্টনে ‘এ’ গ্রুপের ম্যাচটি আপাতত বৃষ্টির কারণে বন্ধ আছে।

মূল লড়াইয়ে নামার আগে ২টি করে প্রস্তুতি ম্যাচ খেলেছিল নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া। প্রথম ম্যাচে ভারতের কাছে বৃষ্টি আইনে ৪৫ রানে হারলেও, দ্বিতীয় ও শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে ৬ উইকেটে হারায় কিউইরা। শ্রীলঙ্কার বিপক্ষে ২ উইকেটে জয় দিয়ে নিজেদের প্রস্তুতি শুরু করেছিলো অস্ট্রেলিয়া। এরপর বৃষ্টির কারণে পাকিস্তানের বিপক্ষে অসিদের দ্বিতীয় ও শেষ ম্যাচটি পরিত্যক্ত হয়।

খেলা বন্ধ হওয়ার আগে কিউইরা ৯.৩ ওভারে ১ উইকেটে ৬৭ রান তুলেছে। লুক রঞ্চি ২৪ এবং অধিনায়ক কেন উইলিয়ামসন ১৬ রানে অপরাজিত আছেন। খেলা কখন শুরু হবে তা অনিশ্চিত।

নিউজিল্যান্ড একাদশ: কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, লুক রঞ্চি (উইকেটরক্ষক), রস টেইলর, নিল ব্রুম, জিমি নিশাম, কোরি এন্ডারসন, মিচেল স্যান্টনার, এডাম মিলনে, টিম সাউদি ও ট্রেন্ট বোল্ট।

অস্ট্রেলিয়া একাদশ: স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, মইসেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, ট্রাভিস হেড, ম্যাথু ওয়েড (উইকেটরক্ষক), জন হেস্টিংস, মিচেল স্টার্ক, প্যাট কামিন্স ও জশ হ্যাজলউড।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password