উত্তরায় রেস্তরাঁ দিচ্ছেন মৌসুমী ও তার ছেলে

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মৌসুমী উত্তরায় খুব শিগগরিই একটি রেস্তরাঁ খুলতে যাচ্ছেন একমাত্র ছেলে ফারদিনকে সঙ্গে নিয়ে। নতুন এ রেস্তরাঁর নামও ঠিক করেছেন তারা।

এ প্রসঙ্গে মৌসুমী গতকাল  বলেন, খুব শিগগিরই আমি ও ফারদিন একটি রেস্তরাঁ লঞ্চ করব। বর্তমানে উত্তরায় নতুন এই রেস্তরাঁ সাজানোর কাজ চলছে। আমার ছেলে ফারদিন এর নাম দিয়েছে ‘মেরি মন্টানা’। এই নামটিই চূড়ান্ত করেছি আমরা। রমজানের মধ্যে এই রেস্তরাঁ চালু করতে যাচ্ছি। বিস্তারিত খুব শিগগির সবাইকে জানাব। মেক্সিকান ও ফিউশন খাবারের সমাহার থাকছে এ রেস্তরাঁয়।

নতুন এ রেস্তরাঁর জন্য ওমর সানীও আমাদের বেশ সময় দিচ্ছে। আশা করি, এখানকার খাবার সবাই বেশ উপভোগ করবেন। এদিকে, মৌসুমী বর্তমানে একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং মনতাজুর রহমান আকবরের ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বেশকিছু অংশের কাজ শেষ করেছেন। খুব শিগগিরই এ দুটি ছবির বাকি কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

অন্যদিকে মৌসুমীর ছেলে ফারদিন নির্মাণের সঙ্গে যুক্ত রয়েছেন। ‘ডেস্টিনেশন’ নামের একটি টেলিছবি দর্শকদের উপহার দিয়েছেন তিনি। আর বর্তমানে হলিউডের চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। এ সময়ে কাজ করছেন হলিউডের নির্মাতা কেনি গেজ ও ডেভন ডাউনের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে। এছাড়া যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে উচ্চতর পড়াশোনার জন্য ভর্তি হয়েছেন তিনি। বর্তমানে বিশ্ববিদ্যালয়ের ছুটির কারণে ঢাকায় রয়েছেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password