ফের বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া ফের আর একটি বিতর্কের সম্মুখীন হলেন। প্রধানমন্ত্রীর মোদির সামনে পশ্চিমা পোশাক পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার পাত্রী হলেন এই অভিনেত্রী।

বলিউডের তুলনায় ইদানীং হলিউডেই বেশি দেখতে পাওয়া যায় প্রিয়াঙ্কাকে। টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর নতুন পর্বের শুটিং তো রয়েছেই। একই সঙ্গে রয়েছে হলিউড ছবি বেওয়াচের প্রচারের দায়িত্ব। সেই সূত্রেই বার্লিনে গিয়েছিলেন পিগি চপস। একই সময় বার্লিনে ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ছিলেন। ঘটনাচক্রে একই হোটেলে ছিলেন দু’জনে। অভিনেত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎও সারেন প্রধানমন্ত্রী।

কিন্তু এই সাক্ষাতেই তাঁর পোশাকের জন্য বিপাকে পড়েন প্রিয়াঙ্কা। কারণ অস্ট্রেলিয়ার ডিজাইনার জিমারম্যানের পোশাক পরেছিলেন অভিনেত্রী। সাদা রঙের সেই ফ্লোরাস ড্রেস হাঁটুর খানিকটা উপরেই শেষ হয়ে গিয়েছে।

ভারতের প্রধানমন্ত্রীর সামনে কী ধরনের পোশাক পরে বসতে হয়, তা কি অভিনেত্রীর জানা নেই? অনেকে আবার জানতে চেয়েছেন বিদেশে গিয়ে কি প্রিয়াঙ্কা নিজের দেশের সংস্কৃতি ভুলে গিয়েছেন? সম্প্রতি এমনটাই প্রশ্নের মুখে পড়েছেন এই নায়িকা।পশ্চিমা এই পোশাকের সৌজন্যেই সোশ্যাল মিডিয়ায় রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। অনেকেই তাঁর পোশাক নিয়ে কটাক্ষ করেছেন।

তবে এসব বিতর্ক থেকে বহু মাইল দূরে প্রিয়াঙ্কা আপাতত বেওয়াচ ছবির প্রচার নিয়েই ব্যস্ত। প্রধানমন্ত্রী মোদিও পৌঁছে গেছেন স্পেনে। সেখানে দুই দেশের অর্থনীতি ও বিদেশনীতি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করার কথা রয়েছে তাঁর।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password