এমপি সেলিমকে শোকজ করলেন এরশাদ

রবিবার হুসেইন মুহম্মদ এরশাদ স্বাক্ষরিত শোকজ নোটিশে সেলিম উদ্দেশ্য করে বলা হয়, আপনি আমার উপদেষ্টা হওয়া সত্ত্বেও আমাকে অথবা দলের মহাসচিবসহ শীর্ষনেতাদের অবহিত না করে দলের প্রেসিডিয়াম সদস্যের বিরুদ্ধে মামলা করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন। দলের শৃঙ্খলা ভঙ্গ করেছেন। এত প্রতিয়মান হয়, আমার বা আমার দলের প্রতি আপনার (সেলিম) কোনো আস্থা নেই।

নিজ দলের প্রেসিডিয়াম সদস্য সিলেটের নেতা এটিইউ তাজ রহমানের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করায় জাতীয় সংসদের দলীয় হুইপ ও সিলেটের এমপি সেলিম উদ্দিনকে শোকজ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শোকজ নোটিশে এরশাদ আরো বলেন, শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে আপনার বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী ৪ জুনের মধ্যে লিখিতভাবে জানাতে হবে। অন্যথায় আপনার বিরুদ্ধে একতরফাভাবে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, ২৫ মে বৃহস্পতিবার সিলেটের জকিগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন জাতীয় পার্টি নেতা সেলিম উদ্দিন সিলেট-৫ আসনের সংসদ সদস্য।

এ বিষয়ে এটিইউ তাজ রহমান বলেন, আমি কখনও সেলিম উদ্দিন এমপির বিরুদ্ধে ফেসবুক বা কোনো জায়গায় বিরূপ মন্তব্য করিনি। সেলিম সাহেব শুধু আমার বিরুদ্ধে মামলাই করেন নাই, বিভিন্ন জায়গায় আমার সম্পর্কে বিরূপ মন্তব্য করেন, যার প্রমাণ আমার কাছে আছে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password