দক্ষিণ আফ্রিকার হারটি ছিল প্রোটিয়াদের জন্য হতাশার

ইংল্যান্ড ইনিংসের ৩৪তম ওভারের খেলা শুরুর আগে বল দেখতে চান ম্যাচের দুই আম্পায়ার ক্রিস গাফেনি ও রব বেইলি। ওই সময় বল করছিলেন প্রোটিয়া স্পিনার কেশব মহারাজ। মাঠে তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখান প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। বল না বদলেই ফের খেলা শুরু করেন আম্পায়াররা।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ইংল্যান্ডের কাছে দক্ষিণ আফ্রিকার হারটি ছিল প্রোটিয়াদের জন্য হতাশার। আর ম্যাচ শেষে ভিন্ন এক হতাশার কথাও জানান প্রোটিয়া অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। এক পর্যায়ে খেলা থামিয়ে ম্যাচের দুই ক্রিকেট বলের একটির অবস্থা দেখতে চান আম্পায়াররা। এতেই হতাশাটা ডি ভিলিয়ার্সের।

আর ম্যাচ শেষে এবি ডি ভিলিয়ার্স বলেন, এটা খুবই হতাশার। আম্পায়াররা হয়তো ভেবেছিলেন, আমার দলের খেলোয়াড়রা ইচ্ছাকৃতভাবে বলের ঘষামাজা করেছে। সাউদাম্পটনের রোজ বোল মাঠে আগে ব্রাটিং শেষে দক্ষিণ আফ্রিকাকে ৩৩১ রানের টার্গেট দেয় ইংল্যান্ড। পাঁচ নম্বরে ব্যাট হাতে সেঞ্চুরি হাঁকান বেন স্টোকস। উইকেটরক্ষক-ব্যাটসম্যান জশ বাটলার করেন ৬১ রান। জবাবে ৩২৮/৫ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে দক্ষিণ আফ্রিকা। ২ রানে ম্যাচ জয়ের সঙ্গে সিরিজও নিশ্চিত হয়ে যায় ইংলিশদের। প্রোটিয়া ওপেনার কুইন্টন ডি কক ৯৮ ও অধিনায় এবি ডি ভিলিয়ার্স করেন ৫২ রান।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password