ফারিয়াকে ঘিরে সমালোচনার ঝড়

প্রাঞ্জলের কথায় জিৎ গাঙ্গুলীর সুর ও সংগীতে ‘আল্লাহ মেহেরবান’ গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ ও জনিতা। কোরিওগ্রাফি করেছেন নির্মাতা বাবা যাদব।

এদিকে গানটি নিয়ে আলোচনা যতই চলছে তার সঙ্গে পাল্লা দিয়ে ইউটিউবে ভিউও বাড়ছে। দুপুর পর্যন্ত গানটি দেখা হয়েছে ৬ লাখ ১১ হাজার ৫৩১ বার। গানটি লাইক করেছে ৮ হাজার ১২ জন আর ডিসলাইক দিয়েছে ৫ হাজার ৮৯২ জন। নুসরাত ফারিয়াকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সমালোচনার ঝড় বইছে।

বাবা যাদব পরিচালিত নতুন সিনেমা ‘বস ২’-এর ‘আল্লাহ মেহেরবান’ শিরোনামের একটি গান এই সমালোচনার মূলে। গতকাল শুক্রবার ইউটিউবে গানটি প্রকাশিত হয়েছে। গানের সঙ্গে ফারিয়ার খোলামেলা পোশাক আর আবেদনময়ী নাচের ভঙ্গিমার কারণে ব্যাপক সমালোচনা হচ্ছে।

ঈদুল ফিতরে মুক্তি পাওয়ার কথা কলকাতার হিট ছবি ‘বস’-এর সিক্যুয়েল ‘বস ২’। সিনেমা মুক্তি পাওয়ার আগে আলোচনায় আসার জন্য গানটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। হিতে বিপরীত হয়ে সমালোচনার মুখে পড়েছেন ফারিয়া। যা এর আগে দেশের সিনেমার আলোচিত এই নায়িকার অভিনয়জীবনে কখনোই ঘটেনি।

নুসরাত ফারিয়া বলেন, এই গানের মাধ্যমে কোনো অবস্থায় ধর্মীয় অনুভূতিতে আঘাত করা হয়নি। এ ধরনের বিতর্ক তৈরি করে বিভ্রান্তি ছড়ানোর কোনো মানে হয় না। একটা বাণিজ্যিক সিনেমা মানেই কল্পনা ও পুরোপুরি বিনোদন। এসব নিয়ে কেন এত বিতর্ক তৈরি করা হচ্ছে, তা মোটেও আমি ভেবে পাচ্ছি না।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password