মা-মেয়েকে হত্যা করলো দুর্বৃত্তরা

ঘরে ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় ফেনীর ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের পূর্ব বশিকপুর গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। নিহতরা হলেন ওই গ্রামের মনির আহম্মদ ভূঁইয়ার মেয়ে ফাতেমা সাথী (২৫) ও সাথীর মেয়ে শান্তিকা ইসলাম ইসমা (৪)। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, কয়েক মাস আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে বাবার বাড়িতেই থাকতেন ফাতেমা। পরিবারের সদস্যরা সন্দেহ করছেন, ফাতেমার স্বামী শাহাদাত হোসেন রিমন (৩৫) জেলে থাকলেও এ হত্যাকাণ্ডের পেছনে তার হাত থাকতে পারে।

নিহত ফাতেমার বোন আয়েশা কলি বলেন, সন্ধ্যার পর তাদের সাড়া না পেয়ে ঘরে ঢুকে রক্তাক্ত লাশ দেখতে পান পরিবারের সদস্যরা। বিকেল থেকে সন্ধ্যার মধ্যে কোনো একসময় মা-মেয়েকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছেন তারা।

ফাতেমার মা হোসনে আরা বেগম বলেন, ‘সাত বছর আগে ওদের বিয়ে হয়। বিয়ের পর রিমনের আসল রূপ ধরা পড়তে শুরু করে। নানা অন্যায় কাজে জড়িত থাকায় তার বিরুদ্ধে ডজনখানেক মামলা রয়েছে। ফাতেমা মাস কয়েক আগে রিমনকে তালাকনামা পাঠায়। এতে ক্ষেপে গিয়ে হত্যার হুমকি দেয় রিমন। কিছুদিন আগে এক অপহরণ মামলায় রিমন জেলে যাওয়ার পরও তার বন্ধুরা হুমকি দিয়েছে। ‘

হত্যাকান্ডের এ খবর পেয়ে জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার মধ্যরাতে ঘটনাস্থল পরিদর্শন করেন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password