বিএনপির ভিশনের ঘোষণায় আওয়ামী লীগ ভীত: এরশাদ

বিএনপির ভিশন-২০৩০ ঘোষণায় আওয়ামী লীগ ভীত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। ২৩ মে মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

রাজশাহী জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক আবুল হোসেনের সভাপতিত্বে শহরের একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার ছাড়াও আরো বক্তব্য প্রদান করেন, পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সাল চিশতি, মজিবর রহমান সেন্টু, সুনীল শুভ রায়, মেজর (অব.) খালেদ আকতার, কাজী ফিরোজ রশিদ ও যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন প্রমুখ।

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ বলেন, বেগম খালেদা জিয়া ভিশন-২০৩০ ঘোষণা করেছেন। বাকি আছে ১২ বছর। আমরা একটা কথাও বলিনি। আওয়ামী লীগের কোনো কোনো নেতা বলছেন- ‘আমাদের কথা নকল করে বেগম জিয়া ভিশন দিয়েছেন’। কত কথা হচ্ছে! আওয়ামী লীগ যেন ভীত হয়ে গেছে। এদিকে তীব্র তাপদাহ, রাজনীতিতেও তাপদাহ। রাজনীতিতে বাকযুদ্ধ চলছে।তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগের যদি সেই শক্তি থাকত, চুপ করে থাকত। দেখত, বেগম জিয়া কী করতে পারেন ২০৩০ সালে। ২০৩০ তো অনেক দূরে। এমন বাকযুদ্ধে আওয়ামী লীগের দুর্বলতা প্রকাশ পাচ্ছে। আমরা নির্বাচন করব। আমরা তত্ত্বাবধায়ক সরকার চাই না। আমরা নিয়মতান্ত্রিকভাবে একটা সুষ্ঠু পরিবেশের মধ্যে নির্বাচন করতে চাই এবং ৩০০ আসনে প্রার্থী দিতে চাই।’

খালেদা জিয়ার ভিশন একটি- ‘ভিশন-২০৩০’ কিন্তু জাতীয় পার্টির ভিশন দুটি বলে মন্তব্য করে এরশাদ বলেন, ‘একটি ভিশন প্রাদেশিক সরকার, অপরটি নির্বাচন পদ্ধতির পরিবর্তন। একটা নির্বাচনও আজ পর্যন্ত বিতর্কের ঊর্ধ্বে নয়। আমরা এমন নির্বাচন প্রথা আনতে চাই, যে নির্বাচন নিয়ে কেউ প্রশ্ন করতে পারবে না। আর প্রাদেশিক সরকার করতে চাই। প্রাদেশিক সরকারে রাজশাহী হবে একটা প্রদেশ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password