নরসিংদীতে ‘জঙ্গি আস্তানা’য় ৫-৬জন রয়েছে : র‌্যাব

নরসিংদী সদরে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে পাঁচ থেকে ছয় জন অবস্থান করছে বলে নিশ্চিত হয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাতে র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, ভেতরে অন্তত ৫ থেকে ৬ জন জঙ্গি আছে বলে আমরা নিশ্চিত হয়েছি। আমরা প্রাথমিকভাবে তাদের আত্মসমর্পণ করতে বলব। পর্যায়ক্রমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

পুলিশ জানায়, কয়েক মাস আগে বাড়িটি ভাড়া নেয় সন্দেহভাজন ব্যক্তিরা। বাড়ির মালিক বিদেশে থাকেন। জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে নরসিংদী শহরের গাবতলী উত্তরপাড়ার ওই বাড়ি ঘেরাও করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযানের নেতৃত্বে থাকা র‌্যাব ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান বলেন, জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়ি ঘিরে রাখা হয়েছে।

ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলে অভিযান শুরু হবে। নরসিংদী শহর থেকে কিছু দূরে জামেয়া কাসেমিয়া মাদরাসার কাছে দুবাই প্রবাসী মঈন আহমেদের একতলা ওই বাড়ি গত ৩রা মে তিন অবিবাহিত পুরুষ ভাড়া নেন বলে ঘটনাস্থলে বাড়ির মালিকের ভাই জাকারিয়া সাংবাদিকদের জানান। তিনি বলেন, তাদের পরিচয় সংবলিত ফরম থানায় দেয়া হয়েছে। শনিবার সকালে আরও দুইজন ওই বাসায় ওঠে। তাদের তথ্য জানানো হয়নি। এরপরই জাকারিয়াকে আটক করে পুলিশ।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password