সাত দিনের রিমান্ডে নাঈম আশরাফ

বনানীর ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। ঢাকার মহানগর হাকিম এসএম মাসুদ জামান গতকাল এ আদেশ দেন।

এদিকে বনানীর রেইনট্রি হোটেলে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের মামলার চার আসামি অভিযোগ স্বীকার করেছেন বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে মনিরুল ইসলাম বলেন, রিমান্ডে চার আসামি অভিযোগ অনেকটাই স্বীকার করেছে। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্য তারা যাচাই বাছাই করা হচ্ছে।

বুধবার রাতে মুন্সীগঞ্জে গ্রেপ্তারের পর গতকাল তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করে। এক প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম বলেন, নারী নির্যাতন দমন আইনে ধর্ষণের যে সংজ্ঞা দেয়া আছে সে অনুযায়ী অভিযোগের সমর্থনে প্রাথমিক কিছু তথ্য জিজ্ঞাসাবাদে পাওয়া গেছে। তবে এ ঘটনার খুঁটিনাটি নিয়ে এখনই সংবাদমাধ্যমের সামনে বিস্তারিত বলা সমীচীন হবে না বলে তিনি মন্তব্য করেন। তিনি বলেন, এখন পর্যন্ত এই ঘটনার মেইন একিউজড (নাঈম আশরাফ), তাকে জিজ্ঞাসাবাদ কেবল শুরু হয়েছে। সেখানে সেক্সুয়াল ইন্টারকোর্সের কথা আমরা জানতে পেরেছি। কী পরিস্থিতিতে কী হয়েছিল জিজ্ঞাসাবাদ শেষেই আমরা তা নিশ্চিত করতে পারবো।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password