মোস্তাফিজে তৃপ্তি মাশরাফির, কাল মাশরাফির সামনে আইরিশরা

কাল মাশরাফির সামনে আইরিশরা। মাঠে নামবেন তারা। সাম্প্রতিক ক্রিকেটে স্বরূপে দেখা যাচ্ছিল না ইনজুরি ফেরত টাইগার পেসার মোস্তাফিজুর রহমানকে। তবে ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে বল হাতে মোস্তাফিজের নৈপুণ্যটা ছিল ধারালো। ম্যাচে বল হাতে নৈপুণ্য দেখান অপর পেসার রুবেল হোসেনও।

আর ম্যাচ হারলেও এতেই তৃপ্ত বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। বুধবার নিউজিল্যান্ডের বিপক্ষে ৪ উইকেটে হার দেখে বাংলাদেশ। ৯ ওভারের স্পেলে মাত্র ৩৩ রানে দুই উইকেট নেন বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। ম্যাচ শেষে মাশরাফি বিন মুর্তজা বলেন,‘আমরা মোটামুটি একটা স্কোর করেছিলাম। ২৬০ (আসলে ২৫৭) করে জেতা সবসময়ই কঠিন। সাকিব ভালো শুরু করলেও আমি পারিনি। তবে মোস্তাফিজ উইকেট নিয়েছে। রুবেলও ভালো বোলিং করেছে।’

আগামীকাল ডাবলিনেই বাংলাদেশ খেলবে স্বাগতিক আয়ারল্যান্ডের বিপক্ষে। সিরিজে আয়ারল্যান্ড-বাংলাদেশের প্রথম ম্যাচটি প- হয় বৃষ্টিতে। টস হেরে আগে ব্যাটিংয়ে যাওয়া বাংলাদেশ ইংনিংসের ৩১.১ ওভার শেষে বৃষ্টিতে বন্ধ হয়ে যায় খেলা। ওই সময় বাংলাদেশর সংগ্রহ ছিল ১৫৭/৪। অবিচ্ছিন্ন ৮৭ রানের জুটিতে ব্যাট করছিলেন তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ। পরে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করেন আম্পায়াররা।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password