অবশেষে নাঈম আশরাফ গ্রেপ্তার

বনানী ধর্ষণ মামলার অন্যতম আসামি আবদুল হালিম ওরফে নাঈম আশরাফকে গ্রেপ্তার করেছে পুলিশ। বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণীকে ধর্ষণের মামলার দ্বিতীয় আসামি নাঈম আশরাফকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার সন্ধ্যায় মুন্সিগঞ্জের লৌহজং এলাকা থেকে ইমেকার্স ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্মের স্বত্বাধিকারী নাঈম আশরাফকে গ্রেপ্তার করা হয়। গত ৬ মে বনানী থানায় দায়ের হওয়া মামলার অন্যতম এই আসামি ১১ দিন পলাতক ছিলেন। এ নিয়ে মামলার পাঁচ আসামির মধ্যে পাঁচজনকেই গ্রেপ্তার করা হলো।

পুলিশ সদর দপ্তরের এআইজি সহেলি ফেরদৌস জানান, মামলার শুরু থেকে পুলিশ সদর দপ্তরের একটি বিশেষায়িত টিম আসামিদের অনুসন্ধান করছিলো। তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাঈম আশরাফ মুন্সিগঞ্জে অবস্থান করছে নিশ্চিত হয়ে বুধবার ওই এলাকায় অবস্থান নেয় পুলিশের ওই টিম। সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার গান্দাইল গ্রামের ফেরিওয়ালা আমজাদ হোসেনের পুত্র হালিম। ঢাকায় এসে নাম পরিবর্তন করে নাঈম আশরাফ নামে পরিচিত হয়ে উঠে। তার এলাকার লোকজন জানিয়েছেন, ছোটবেলা থেকেই নানা ধরণের প্রতারণায় সিদ্ধহস্ত হয়ে উঠে সে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password