ইটিভি থেকে বরখাস্ত ফারহানা নিশো

একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধানের পদ থেকে বরখাস্ত হলেন ফারহানা নিশো। আজ সকালে প্রতিষ্ঠানের মানবসম্পদ বিভাগ থেকে নিশোকে বরখাস্তের একটি বিজ্ঞপ্তি পাঠায় সকল বিভাগীয় প্রধানের কাছে। এ বিষয়ে ফারহানা নিশো মুঠোফোনে বলেন, আমি আসলে এ প্রসঙ্গে কিছু জানি না। সবাই যখন ফোন করছে, তখনই আমি বিষয়টি জানলাম। চেয়ারম্যান স্যার ছাড়া কিভাবে আমাকে বরখাস্ত করা হয় সেটাই বুঝলাম না। তিনি আসলে আমি তার সঙ্গে এ বিষয়ে কথা বলবো। এদিকে সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামি নাঈম আশারাফের সাথে নিশোর একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ কারণেও তাকে অব্যাহতি দেয়া হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কোম্পানি সচিব ও মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমানের স্বাক্ষরিত অফিসের নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেয়া ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনুষ্ঠান প্রধান ফারহানা শবনম নিশোকে কর্তৃপক্ষের আদেশক্রমে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। তবে ঠিক কী কারণে তাকে বরখাস্ত করা হয়েছে সেটি এখনো একুশে টেলিভিশন থেকে নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, ফারহানা নিশো গত বছরের ফেব্রুয়ারিতে একুশে টেলিভিশনে যোগ দেন। তখনই তার যোগদান নিয়ে চ্যানেলকর্মীদের মধ্যে অনেক দ্বন্দ্ব তৈরি হয়। এর আগে চ্যানেল ওয়ান ও বৈশাখী টিভির করপোরেট অ্যাফেয়ার্স বিভাগের প্রধান হিসেবেও কাজ করেছেন নিশো। ২০০৩ সালে এনটিভিতে সংবাদ উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু হলেও মাঝে গ্রামীণফোনের টেকনিক্যাল ডিভিশন ও ওয়ারিদ টেলিকমে প্রোজেক্ট ম্যানেজমেন্ট বিভাগেও কাজ করেন বেশ কিছুদিন।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password