আশরাফুলের হাতে সুখের সেই ব্যাট

ব্যাটে চুমে খেয়েছেন অসংখ্যবার। নিজের ক্যারিয়ারে বিরতি আসার পরও ভালো যাচ্ছিল না তার দিন। অবশেষে তার হাতে সুখের সেই ব্যাট। প্রিমিয়ার লিগে ব্যর্থতার বৃত্ত থেকে বেরিয়ে অবশেষে ব্যাট হাসল মোহাম্মদ আশরাফুলের। টানা ব্যর্থতার মধ্য আজ বিকেএসপিতে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ৮১ রানের ইনিংস খেললেন। তাঁর এই ইনিংসে শেখ জামালকে বেশ সহজেই ৭ উইকেটে হারিয়েছে কলাবাগান ক্রীড়াচক্র।

গত ম্যাচে ব্রাদার্সের বিপক্ষে দলে ছিলেন না। পারিবারিক সমস্যা ও রান না পাওয়ার চাপে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন। একটু বিশ্রাম চেয়েছিলেন। বিশ্রামটা তাঁর ভালোই কাজে লেগেছ। গোটা লিগে যে পরিমাণ রান করেছেন, আজ করেছেন তার কাছাকাছিই।নিষেধাজ্ঞা কাটিয়ে গত জাতীয় লিগেই ফিরেছিলেন আশরাফুল।

৮৭ বলে ৬টি চার ও ২টি ছক্কা সাজানো তাঁর ইনিংসটি। মেহরাব হোসেন জুনিয়রের সঙ্গে ১১১ রানের অবিচ্ছিন্ন এক জুটি গড়ে দলকে নিয়ে গেছেন জয়ের বন্দরে। মেহরাব অপরাজিত ছিলেন ৪৩ রানে। এর আগে ৪৫ ওভারে নেমে আগে ম্যাচে টসে জিতে শেখ জামাল ২১৩ রানের বেশি করতে পারেনি। রাজিন সালেহর ব্যাট থেকে এসেছে সর্বোচ্চ ৪৫। এ ছাড়া সোহাগ গাজী ৩৯ আর ইলিয়াস সানি ৩৬ রান করেন। ৩২ রান করেন মাহবুবুল করিম। কলাবাগানের আবুল হাসান ৫০ রানে নেন ৩ উইকেট। সাদ নাসিম ও মুক্তার আলী পেয়েছেন ২টি করে উইকেট।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password