বিষখালী নদীতে নৌকা ডুবে পর্যটক নিখোঁজ

বরগুনায় বোনের বাড়ি বেড়াতে এসে পরিবারসহ সংরক্ষিত বনের হরিণ দেখতে যাওয়ার সময় বিষখালী নদীতে নৌকা ডুবে মো. শাকির যুবায়ের খান টুটুল (৩৭) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। শুক্রবার দুপুরে বরগুনার পাথরঘাটা উপজেলার বাইনচটকী এলাকার বিষখালী নদীতে এ ঘটনা ঘটে।

বরগুনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সোহেল রানা জানান, ঘটনার পরপরই তারা উদ্ধার অভিযানে নামেন। দীর্ঘ সময় ধরে তার কোন খোঁজ না মেলায় সন্ধ্যা ৬ টার দিকে বরিশাল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল তাদের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। নিখোঁজ পর্যটককে উদ্ধার না করা পর্যন্ত অভিযান চালিয়ে যাবেন তারা।

নিখোঁজ পর্যটক শাকির ঢাকার গুলশানের জোয়ার সাহারা এলাকার ফিরোজ খানের ছেলে। তিনি ঢাকায় ঠিকাদারী ব্যবসা করেন। তার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে রিমঝিম এবার ঢাকার ভিকারুননেসা নুন স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। ছোট মেয়ে বৃষ্টি একই স্কুলে চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। গত ২০ এপ্রিল পাথরঘাটার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি গ্রামের বোনের বাড়ি বেড়াতে এসেছিলেন।

নিখোঁজের সন্ধানে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও নৌপুলিশের পৃথক তিনটি দল। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরের দিকে স্ত্রী ও দুই মেয়েসহ শাকির বাইনচটকির চরের সংরক্ষিত বনাঞ্চলের হরিণ দেখতে ছোট দুইটি নৌকা ভাড়া নিয়ে সেখানে যাওয়ার সময় দমকা হাওয়ার কবলে পড়ে একটি নৌকা উল্টে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় শাকিরে দুই মেয়ে ও স্ত্রীকে উদ্ধার করা গেলেও তাকে আর পাওয়া যায়নি। খবর পেয়ে বরগুনা ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ শুরু করে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password