কক্সবাজার ভ্রমণ ৪ হাজার টাকায়

ঢাকা থেকে কক্সবাজার ভ্রমণে বিশেষ অফার ঘোষণা দিয়েছে দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। ‘বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম মেলা-২০১৭’ উপলক্ষে এ ঘোষণা দিয়েছে নভোএয়ার। আগামীকাল বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী এ মেলা শুরু হচ্ছে।

জনপ্রতি সর্বনিম্ন চার হাজার টাকায় কক্সবাজার যাওয়া যাবে। ১৫ জুন পর্যন্ত বহাল থাকা এ অফার একসঙ্গে চারজনের ভ্রমণের জন্য প্রযোজ্য। মেলায় স্মাইলস গ্রাহকদের জন্য অভ্যন্তরীণ সব রুটের টিকিটের মূল্যে ১২ শতাংশ ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে। ২ হাজার ৭৭৭ টাকার মাসিক কিস্তিতে ফ্লাইট ও হোটেল ভাড়াসহ কলকাতায় ভ্রমণ ও সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকায় কক্সবাজার ভ্রমণে নভোএয়ারের আকর্ষণীয় প্যাকেজ রয়েছে।

ভ্রমণপিপাসুদের এই সুবিধা দিতে দেশের শীর্ষ ১৫টি বেসরকারি ব্যাংক এবং কলকাতার পাঁচ তারকা হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনাল ও কক্সবাজারের ৭টি অভিজাত হোটেলের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। একইভাবে সর্বনিম্ন ১ হাজার ৯৯৯ টাকা মাসিক কিস্তিতে কক্সবাজারে যাওয়া-আসার জন্য নভোএয়ারের টিকিট, পছন্দ অনুযায়ী হোটেলে দুই রাত তিন দিন থাকার সুবিধা এবং বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার সুবিধা রয়েছে কক্সবাজারের প্যাকেজে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন ১৩৬০৩ নম্বরে অথবা ওয়েবসাইট (flynovoair.com) ভিজিট করুন।

মেলা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। বিজ্ঞপ্তি।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password