জটিলতায় কনওয়ে ছাড়া বাংলাদেশ দল

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলের ভীষণ গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছিলেন ডিন কনওয়ে। অথচ সব চোট কাটিয়ে আজ দুপুরে যখন বাংলাদেশ দল শ্রীলঙ্কার বিমান ধরল, ব্রিটিশ এই ফিজিও-ই নেই দলের সঙ্গে! কাল হঠাৎ বদলে যাওয়া সিদ্ধান্তে শ্রীলঙ্কায় দলের ফিজিও হিসেবে গেছেন খাদেমুল ইসলাম শাওন।মিরপুর থেকে বিমানবন্দরে যাওয়ার গাড়িতে বসলেন তাসকিন আহমেদ।  কনওয়ে একের পর এক চোটের ঝাপটা সামাল দিয়ে ভারত সফরেও ছিলেন দলের সঙ্গে।

জানা গেছে, দলের আর সবার সঙ্গে শ্রীলঙ্কার টিকিট কাটা হয়েছিল কনওয়েরও। কাল পর্যন্ত ঠিক ছিল তাঁর যাওয়া। কিন্তু বিসিবির সঙ্গে বেতনসংক্রান্ত জটিলতায় শেষ পর্যন্ত তাঁকে ছাড়াই উড়াল দিতে হয়েছে বাংলাদেশ দলকে। নিউজিল্যান্ড সিরিজের আগে অস্ট্রেলিয়ার প্রস্তুতি ক্যাম্পে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন কনওয়ে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা প্রথম টেস্ট শুরু আগামী ৭ মার্চ। এর আগে ২-৩ মার্চ মোরাতুয়ায় দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

ওপেনার তামিম ইকবাল সংযুক্ত আরব আমিরাতে পিএসএল খেলছেন। সেখান থেকে সরাসরি শ্রীলঙ্কা যাবেন তিনি। পিএসএলে খেলা অন্য দুই খেলোয়াড় সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ অবশ্য কাল ঢাকায় ফিরে আজ দলের সঙ্গে একই বিমানে গেছেন। পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং কম্পিউটার বিশ্লেষক পানেসার নিজ নিজ দেশ থেকে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password