নাসিরের নর্থ জোন ফলোঅনে

চলমান বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) আসরে নর্থ জোনের বিপক্ষে ২২০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেন তুষার ইমরান। তুষারের ব্যাটে ভর করে সাউথ জোনের সংগ্রহ ৫০১ রান। জবাবে, ব্যাটিংয়ে নেমে প্রথম ইনিংসে ২৪২ রানে অলআউট হয় নর্থ জোন। ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে দুই উইকেট হারিয়ে নাসির বাহিনী তুলেছে ১৫৪ রান। সাউথ জোনের বিপক্ষে এখনও ১০৫ রানে পিছিয়ে নর্থ জোন।

তুষার ইমরানের ডাবল সেঞ্চুরিতে রান পাহাড়ে আবদুর রাজ্জাকের সাউথ জোন। তৃতীয় দিন শেষে ফলোঅনে পড়া নাসির হোসেনের নর্থ জোন ১০৫ রানে পিছিয়ে, হাতে আছে ৮ উইকেট। প্রথম ইনিংসে ৭৪ রান করেন শাহরিয়ার নাফিস। মোহাম্মদ মিঠুন ১০ রানে বিদায় নেন। মোসাদ্দেক হোসেনের ব্যাট থেকে আসে ৫৭ রান। নর্থ জোনের হয়ে চারটি উইকেট তুলে নেন সোহরাওয়ার্দী শুভ। দুটি করে উইকেট দখল করেন সাঞ্জামুল ইসলাম এবং নাসির হোসেন।

নর্থ জোনের হয়ে ব্যাটিংয়ে নেমে ওপেনার নাজমুল হোসেন ২৪ আর ফরহাদ হোসেন ৫৬ রানে বিদায় নেন। জুনায়েদ সিদ্দিক ৫ রানে সাজঘরে ফেরেন। নাঈম ইসলামের ব্যাট থেকে আসে মাত্র ২ রান। দলপতি নাসির হোসেন ২২ এবং ৬৭ রান করেন ধীমান ঘোষ। শেষ দিকে ২২ রান করেন অপরাজিত থাকা শফিউল ইসলাম।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password