কাতার বাংলাদেশ আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষণা

সংগ্রাম আর গৌরবের মধ্য দিয়ে ৪৫তম বছরে পা দিয়েছে কাতার বাংলাদেশ আওয়ামী যুবলীগ। ফেব্রুয়ারির ১৯ তারিখে কাতারের রাজধানী দোহার একটি রেস্টুরেন্টে কেক কেটে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজ আহমেদ (মাহি), সাংগঠনিক সম্পাদক মো. সারোয়ার কবির, সহ-সভাপতি জনি সরকার ও শ্রী বিদুৎ রায়সহ আরও অনেকে।
এই কমিটিতে বিভিন্ন পদে আরও রয়েছেন- মো. কেনান (যুগ্ম সাধারণ সম্পাদক), মাসুদ রানা (সহ সাংগঠিনক সম্পাদক), মো. বোরহান (কোষাধ্যক্ষ), মো. সাখওয়াত হোসেন (প্রচার সম্পাদক), মো. মুকুল (দপ্তর সম্পাদক), মো. পাভেল (সাহিত্য ও প্রকাশনা সম্পাদক), মো. নূর আলম (ক্রীড়া সম্পাদক), মো. শওকত (যোগাযোগ সম্পাদক), মো. সাঈদ (সমাজকল্যাণ সম্পাদক), মো. নাজমুল (গণশিক্ষা বিষয়ক সম্পাদক), মো. মঈন উদ্দিন (ধর্ম বিষয়ক সম্পাদক), মো. নূর নবী (সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক), মো. ফয়সাল (সমবায় সম্পাদক), মিন্টুর সরকার (পরিবেশ বিষয়ক সম্পাদক)-সহ আরও অনেকে।

বক্তারা বলেন, প্রবাসে রাজনীতির পাশাপাশি আওয়ামী লীগ নেতা কর্মীদেরকে নিজেদের সুযোগ সুবিধা অনুযায়ী বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান গড়তে হবে।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password