এফডিসিতে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির মহরত

কিছুদিন আগে পরিচালক মনতাজুর রহমান আকবর ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে নতুন ছবির ঘোষণা দেন। গতকাল দুপুরে এফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে ছবির মহরত অনুষ্ঠিত হয়। এ আয়োজনে বসেছিল তারকামেলা। মহরতে উপস্থিত ছিলেন ডিপজল, মৌসুমী, বিদ্যা সিনহা মিম, বাপ্পি, অমিত হাসান, দিলারা, অরুণা বিশ্বাস, সুব্রত, কথাসহ আরো অনেকে। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, অভিনেতা ওমর সানিসহ অনেকে। অনুষ্ঠানে প্রধান অতিথি সাদেক খান বলেন, আমি সিনেমার মানুষ না। তবে আমার ভাই নাদির ছোটবেলা থেকেই সিনেমাপ্রিয়। তার জন্যই এখানে আজ আমি উপস্থিত হলাম। আর সিনেমা হচ্ছে সবচেয়ে বড় শক্তিশালী মাধ্যম। এজন্য এ মাধ্যমকে আরো শক্তিশালী ভূমিকা পালন করতে হবে।

প্রযোজক নাদির খান বলেন, এ ছবিতে লাভ করলে আমি অর্ধেক টাকা পদ্মা সেতুতে এবং বাকি টাকা দুস্থ শিল্পী-কলাকুশলীদের মধ্যে ভাগ করে দেবো।

‘দুলাভাই জিন্দাবাদ’-এর চিত্রায়ণ আগামীকাল থেকে শুরু হবে। ছবির কাহিনী লিখেছেন নাদির খান। আর চিত্রনাট্য ও সংলাপ করেছেন আবদুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণে থাকছেন ইস্তফা রহমান।

ছবির গান রচনা করেছেন কবির বকুল ও ফয়সাল রাব্বিকীন। কণ্ঠ দিয়েছেন মনির খান, সামিনা চৌধুরী, দিনাত জাহান মুন্নী, ইমরান, আরফিন রুমি ও বেলাল খান।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password