অনুশীলনে ফিরছেন জনসন-ওয়ার্নাররা

স্পোর্টস ডেস্ক :

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ স্থগিত করার আগেই দল ঘোষণা করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ইনজুরির কারণে স্কোয়াডে ছিলেন না ডেভিড ওয়ার্নার, মিচেল জনসন, জস হ্যাজেলউড ও নাথান কোল্টার নাইল।

ব্রিসবেনে আগামী ০৫ নভেম্বর অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। ১৩-১৭ নভেম্বর দ্বিতীয় টেস্ট মাঠে গড়াবে। আর অ্যাডিলেডে ২৭ নভেম্বর বহুল প্রতীক্ষিত ডে-নাইট টেস্টের পর্দা উঠবে।

তবে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজ সামনে রেখে অজিদের দু’দিনের অনুশীলন ক্যাম্পে ফিরছেন তারা। টেস্ট দলের সহ-অধিনায়ক ওয়ার্নার ও পেস ত্রয়ী জনসন, হ্যাজেলউড, কোল্টার নাইল ছাড়াও ‍আরো ১৫ জন খেলোয়াড় ট্রেনিংয়ে যোগ দেবেন। দক্ষিণ সিডনির হার্টসভিলেতে লাল বলের অনুশীলন পর্ব চলবে। তবে দিনক্ষণ জানা যায়নি।

অলরাউন্ডার জেমস ফকনারও দলের সঙ্গে অনুশীলনে যোগ দিচ্ছেন। গত মাসে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে তাকে দলের বাইরে রাখে ক্রিকেট অস্ট্রেলিয়া। ম্যানচেস্টারে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর দায়ে অভিযুক্ত হওয়ার জের ধরেই তাকে এ সাজা দেওয়া হয়। অবশ্য, স্থগিত হওয়া বাংলাদেশ সিরিজে তিনি অজিদের টেস্ট স্কোয়াডে ছিলেন।

অনুশীলন ক্যাম্প স্কোয়াড: স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, ক্যামেরন ব্যানক্রফট, জো বার্নস, নাথান কোল্টার নাইল, জেমস ফকনার, অ্যান্ড্রু ফেকেতে, জস হ্যাজেলউড, মিচেল জনসন, উসমান খা‍জা, নাথান লিওন, মিচেল মার্শ, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, পিটার নেভিল, স্টিভ ও’কিফি, পিটার সিডল, মিচেল স্টার্ক ও অ্যাডাম ভোজেস।

বাংলাদেশ সময়: ১৪১৮ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password