পামেলার ডেট

‘বেওয়াচ’ তারকা হিসেবেই সবাই চেনেন পামেলা অ্যান্ডারসনকে। বিনোদন জগতের নামীদামি এই তারকা আবারও আলোচনায় এসেছেন প্রেমের কারণে। সম্প্রতি গুজব ছড়িয়ে পড়েছে, তিনি এখন প্রেম করছেন উইকিলিকসের প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে। এরই মধ্যে গত চার মাসে পাঁচ পাঁচবার নাকি ডেট হয়েছে অ্যাসাঞ্জ ও পামেলার মধ্যে।

এ বছরের ২১ জানুয়ারি যখন পামেলা অ্যাসাঞ্জের সঙ্গে দেখা করতে যান, তখন দুহাতের ব্যাগ ভর্তি ছিল খাদ্য ও উপহার সামগ্রীতে। এরপরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে যে দুজনের মন দেওয়া-নেওয়া চলছে। বসয়ের চার বছরে ছোট জুলিয়ান অ্যাসাঞ্জ (৪৫) এবং পামেলার (৪৯) প্রেম নিয়ে ব্রিটিশ গণমাধ্যমগুলো বেশ কিছু রসালো খবরও করেছে।

অ্যাসাঞ্জের সঙ্গে দেখা করতে যাচ্ছেন পামেলা। মার্কিন টিভি সিরিজ ‘বেওয়াচ’-এ ‘সি জে পার্কার’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার তুঙ্গে ওঠা পামেলা অ্যান্ডারসন টানা পাঁচ বছর ছিলেন ‘বেওয়াচ’ সিরিজের সঙ্গে।
২০০৭ সালের অক্টোবরে রিকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছিল পামেলার। কিন্তু মাত্র দুই মাস পর বিচ্ছেদের আবেদন করেন আবেদনময়ী এ তারকা অভিনেত্রী। ২০০৮ সালের মার্চে কাগজে-কলমে তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। রিকের আগে মার্কিন সংগীতশিল্পী ও ড্রামার টমি লি এবং মার্কিন গায়ক ও অভিনেতা কিড রককে বিয়ে করেছিলেন পামেলা।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password