বাংলাদেশী সংস্কৃতিকে আন্তর্জাতিকভাবে উপস্থাপন করব : লিনা

মুষান্না জাহান, নিউজরুম এডিটর

বাংলাদেশের যে কয়জন র‌্যাম্প মডেল আছেন তাদের মধ্যে অন্যতম লিনা খান। তিনি এরইমধ্যে অনেক ব্র্যান্ডের সাথে কাজ করেছেন। তিনি বাংলাদেশের একজন সফল র‌্যাম্প মডেল ও কোরিওগ্রাফার। নিজের কাজের জন্য সম্প্রতি তিনি পুরস্কারও জিতেছেন। আজ ক্যারিয়ারসহ নানা বিষয় নিয়ে কথা বলেছেন :

প্রশ্ন : সম্প্রতি যে পুরস্কার পেলেন,সেটা নিয়ে জানতে চাই ?

লিনা : গত মঙ্গলবার জাতীয় যাদুঘরে দিনের শেষের আয়োজনে এবং ভোরের কাগজের সহযোগিতায় ‘সুদিনের পথে ফ্যাশন ও মডেলিং’ নামের অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। বেস্ট ফ্যাশন, স্টাইল এবং কোরিওগ্রাফি বিভাগে আমি পুরস্কার পেয়েছি। মাননীয় পাট এবং বস্ত্র মন্ত্রীর হাত থেকে পুরস্কার নিলাম এটা সত্যিই অনেক বড় একটা প্রাপ্তি।

প্রশ্ন : আপনার ক্যারিয়ারের সেরা প্রাপ্তি কি ?

লিনা : ১৫ বছর ধরে এই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে কাজ করছি। সেরা প্রাপ্তির মধ্যে রয়েছে মানুষের ভালোবাসা। অনেক সম্মানও পেয়েছি।  এছাড়া আজ অবধি যত পুরস্কার পেয়েছি সবই আমার বড় প্রাপ্তি বলে আমি মনে করি।

প্রশ্ন : এবারের পুরস্কারের অনুষ্ঠানটি মূলত কাদের আয়োজন ছিল ?

লিনা : জেন্টেল পার্ক নিবেদিত….দিনের শেষে – ভোরের কাগজ সম্মাননা – ২০১৭ এর অনুষ্ঠান ছিল।  সু-দিনের পথে ফ্যাশন ও মডেলিং নামের এ অনুষ্ঠানটির ইভেন্ট করেছে শান ক্রিয়েশনস।

প্রশ্ন : সামনে কি ধরনের কাজ করার ইচ্ছে রয়েছে ?

লিনা : সামনে আমি আদীবাসী মানুষদের জীবনযাপন নিয়ে একটি  ফ্যাশন শো করার পরিকল্পনা করছি। আর আমি চাই বাংলাদেশী সংস্কৃতিকে আন্তর্জাতিকভাবে উপস্থাপন করতে। সেই চেষ্টাই এখন কাজ করে যাচ্ছি।

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password