ঢাকায় উত্তর দেবেন অপু

হঠাৎ করেই গত বছর আড়ালে চলে যান ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এরপর প্রযোজক, শিল্পী এবং পরিচালকরা তার খোঁজ নেয়ার চেষ্টা করলেও বার বার ব্যর্থ হন। এবার নিজের উদ্যোগেই ফেসবুকে সরব হতে দেখা যায় তাকে। গতকাল তার ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্ট থেকে ম্যাসেঞ্জারের মাধ্যমে ফোন করেন অপু বিশ্বাস।

তিনি  বলেন, আমি এখন ঢাকায়। শিগগিরই সবার সঙ্গে দেখা হবে। অনেকদিন পর দেশে ফিরেছি। তাই অনেক কিছু গুছাতে হচ্ছে আমাকে। তবে হঠাৎ করে কেন আমি দূরে এটা সবাইকে একসঙ্গে জানাতে চাই। ইতিমধ্যে ফেসবুকে অনেকের সঙ্গে আমার যোগাযোগ শুরু হয়েছে। আমার প্রতি যাদের ক্ষোভ ছিল সেটাও হয়তো আর থাকবে না। আর কয়েকদিন পরই সবার সব প্রশ্নের উত্তর দেবো।

উল্লেখ্য, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে সম্পৃক্ত হন অপু বিশ্বাস। এরপর এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’-এ প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এটি ব্যবসায়িকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশ-তের চাবি’, ‘লাভ ম্যারেজ’ সহ অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেন অপু। তবে গত বছর কয়েকটি ছবির কাজ শেষ না করেই উধাও হয়ে যান তিনি। তার ফিরে আসার প্রহর গুনছে ঢালিউড।

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password