গ্রেফতারের পর সানি বললেন ‘ আমি নির্দোষ’

তথ্যপ্রযুক্তি আইনে এক নারীর করা মামলায় গ্রেপ্তারের পর রিমান্ড মঞ্জুর হওয়া বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি নিজেকে নির্দোষ দাবি করেছেন।

গত বছরের ১২ জুন আরাফাত সানি বাদীর ফেসবুক মেসেঞ্জারে দুজনের একান্ত ব্যক্তিগত ছবি এবং বাদীর একক আপত্তিকর ছবি পাঠান। পরে নানা ধরনের হুমকি-ধামকি দেন। গত বছরের ২৫ নভেম্বর ভোররাত চারটার দিকে আরাফাত আবার ফেসবুক মেসেঞ্জারে ওই নারীকে আপত্তিকর ছবি পাঠান। তিনি আরও ভয়াবহ অবস্থার জন্য ওই নারীকে অপেক্ষা করতে বলে হুমকি দেন।

আসামিপক্ষের আইনজীবী এম জুয়েল আহমেদ বলেন, এসব অভিযোগ সম্পূর্ণ বানোয়াট। এই আসামির সঙ্গে বাদীর বিয়ে হওয়ার তথ্য-প্রমাণ নেই। এ সময় বাদীপক্ষের আইনজীবী বিয়ের একটি কাবিননামা আদালতে দেন।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, ৫ জানুয়ারি মামলাটি করেন ওই নারী। আজ রোববার রিমান্ড শুনানি শুরুর আগে  সানি বলেন, আমি নির্দোষ। সম্পূর্ণ নির্দোষ।

আরাফাত সানিকে আজ সকালে ঢাকার আমিনবাজার থেকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। বেলা তিনটার পর ঢাকা মহানগর হাকিম প্রণব কুমারের আদালতে তাঁর রিমান্ড আবেদনের শুনানি হয়। পুলিশ তাঁকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করলে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।
রিমান্ড শুনানি চলাকালে আরাফাত সানির চোখে পানি দেখা যায়। তবে তিনি আদালতে কোনো কথা বলেননি। তাঁর পক্ষে আইনজীবী আদালতে শুনানি করেন।

বাদীপক্ষের আইনজীবী মোহাম্মদ রফিকুল ইসলাম আদালতকে বলেন, আসামি আরাফাত সানির সঙ্গে ওই নারীর বিয়ে হয়েছিল।

 

 

Login

Welcome! Login in to your account

Remember me Lost your password?

Lost Password